অঙ্ক কষে প্রেমের রহস্য বোঝালেন প্রফেসর


নিউজ অফবিট ডিজিটাল ডেস্ক: সেদিন ঝিন্টি বৃষ্টি হয়ে ঝরে পড়েছিল কিনা জানা নেই। তবে এক্স ইক্যুয়ালটু প্রেম ধরে নিয়ে ভালোবাসার অঙ্ক কষতে গিয়েছিলেন অঙ্কের প্রফেসর। সেই সঙ্গে নতুন ফর্মুলাও আবিষ্কার করলেন। ক্লোজনেস - অ্যাট্রাকশন = ফ্রেন্ডশিপ। আর ক্লোজনেস + অ্যাট্রাকশন = রোম্যান্টিক লাভ। বোর্ডে লিখে বোঝালেন সেই অঙ্ক। অনেকটা সেই বীজগণিতের নিয়মের মতো।
এরকম রোমান্টিক অঙ্কের শিক্ষক পেয়ে হকচকিয়ে গেলেন ছাত্রীরা। পরে অবশ্য হেসে গড়িয়ে পড়েন তাঁরা। ঘটনাটি রিয়ানার কার্নালের গভর্নমেন্ট কলেজ ফর উইমেন-এর। আর বোর্ডে অঙ্ক কষে ‘লাভ ইকুয়েশন’ শেখালেন ওই কলেজের  অঙ্কের অ্যাসিসট্যান্ট প্রফেসর চরণ সিং। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি লাভগুরু বনে গেলেন তিনি। তাঁর কথায় প্রেম সফল করতে গেলে মাত্র তিনটিই জিনিস প্রয়োজন, ক্লোজনেস, অ্যাট্রাকশন ও ফ্রেন্ডশিপ। তাঁর বাণী, বয়স বাড়লে মহিলা এবং পুরুষদের মধ্যে শারীরিক আকর্ষণ কমে যায়। আর সেই সময় তাঁরা ভালো বন্ধু হয়ে যান। 
প্রফেসরের এমন রোম্যান্টিক ক্লাসের ভিডিও করে ছাত্রীদের মধ্যেই কেউ সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। নেটিজেনরা অবশ্য অঙ্কের প্রফেসরের এমন রসিকতা দেখে বেজায় মজা পেয়েছেন। তবে লোকেশ শর্মা নামে এক জনৈক ইউটিউবে কমেন্ট বক্সে জানিয়েছেন, কলেজের প্রিন্সিপালের হাতে ওই ভিডিও পৌঁছনোর পরেই অঙ্কের ওই অ্যাসিসট্যান্ট প্রফেসরকে সাসপেন্ড করা হয়েছে। সেই সঙ্গে লিখিত ভাবে ক্ষমাও চেয়েছেন প্রফেসর। তবে লোকেশ শর্মা জানিয়েছেন ওই কলেজর ছাত্রীদের সবাই প্রাপ্তবয়স্ক। আর তিনি নিজেও একজন শিক্ষক। তাই তিনি মনে করেন এই কাজে  কোনো ভুল নেই। এটা শিক্ষারই অঙ্গ। 

দেখে নিন সেই ‘লাভ ইকুয়েশন’ 



0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন