এসপিইউকে "এক্সিলেন্স ইন লিডারশিপ অ্যাওয়ার্ড", রমেশ কুমার রাওয়াত



প্রফেসর রমেশ কুমার রাওয়াত, রেজিস্ট্রার, সিকিম প্রফেশনাল ইউনিভার্সিটি, গ্যাংটক, সিকিম, "এক্সিলেন্স ইন লিডারশিপ অ্যাওয়ার্ড"-এ ভূষিত হয়েছেন। ইনস্টিটিউট অফ টেকনিক্যাল অ্যান্ড সায়েন্টিফিক রিসার্চ এবং ইনস্টিটিউশন অফ ইঞ্জিনিয়ার্স (ইন্ডিয়া), রাজস্থান স্টেট সেন্টার, জয়পুর, 19 মে, 2024-এ রাজস্থানে অনুষ্ঠিত ITSR ফাউন্ডেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে 2024-এ এই পুরস্কার প্রদান করে। রাজ্য কেন্দ্র, প্রকৌশলী ভবন, এবং গান্ধী নগর, নেহেরু গার্ডেনের কাছে, টঙ্ক রোড, জয়পুর, রাজস্থান। এই পুরস্কার গ্রহণ করেন শ্রী দামোদর প্রসাদ রাওয়াত, প্রফেসর রমেশ কুমার রাওয়াতের বড় ভাই, সিকিম প্রফেশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার, তার পক্ষে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রফেসর এস কে সিং, রাজস্থান টেকনিক্যাল ইউনিভার্সিটির উপাচার্য, কোটা, অতিথি। অফ অনার প্রফেসর আর এল রেনা, ডঃ অরবিন্দ আগরওয়াল এবং ডঃ অবিনেশ পাওয়ার, এর। মহেন্দ্র কুমার চৌহান, চেয়ারম্যান, IEI, RSC, জয়পুর, বিশেষ অতিথি, ড. হেমন্ত গর্গ, মাননীয়, সচিব, IEI, RSC, জয়পুর এবং ড. প্রশান্ত কুমার, পরিচালক, ITSR, জয়পুর৷ ডঃ হেমন্ত গর্গ, মাননীয়, সচিব, IEI, RSC বলেছেন যে তাদের ক্ষেত্রে অসাধারণ পারফরমারদের সারা দেশে মোট 40টি পুরস্কার দেওয়া হয়েছে।

এই অনুষ্ঠানে, অনুষ্ঠানের প্রধান অতিথি, প্রফেসর এস কে সিং, রাজস্থান টেকনিক্যাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর, কোটা সকলের উদ্দেশে বক্তব্য রাখেন এবং প্রযুক্তির পরিবর্তন, বিগ ডেটা বিশ্লেষণ, মেশিন লার্নিং এবং কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পর্কে যোগাযোগ করেন। ডাঃ প্রশান্ত কুমার, ডিরেক্টর, ITSR, জয়পুর সমস্ত পুরস্কারপ্রাপ্তদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তিনি ITSR-এর কাজ, গবেষণা এবং অন্যান্য বিভিন্ন সংস্থার সহযোগিতায় ITSR-এর কাজ করার দিকেও মনোনিবেশ করেন।

সিকিম প্রফেশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান শ্রী হেমন্ত গোয়াল, ম্যানেজমেন্ট সদস্যরা শ. মুকেশ গয়াল, শ. সিদ্ধার্থ গয়াল, শ. চমন গোয়াল, ড. কুলদীপ আগরওয়াল, চেয়ারম্যান, বোর্ড অফ ওপেন স্কুলিং অ্যান্ড স্কিল এডুকেশন, ড. বিকাশ চাড্ডা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ভাইস চ্যান্সেলর, প্রফেসর (ড.) এইচ.এস. যাদব, প্রো-ভাইস চ্যান্সেলর, প্রফেসর যশবন্ত সোখি, সকল অধ্যক্ষ, শিক্ষক ও অশিক্ষক কর্মচারীবৃন্দ, প্রফেসর রাওয়াতের পিতা শ. শরওয়ান কুমার রাওয়াত এবং মাতা শ্রীমতি কৃষ্ণা দেবী রাওয়াত, পরিবারের সদস্য ও আত্মীয়স্বজন, অধ্যাপক বি.এল. মহেশ্বরী, এমডি, অ্যাকোয়াপ্রুফ, মুম্বাই, সিনিয়র সাংবাদিক শ. কল্যাণ সিং কোঠারি, দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর, রেজিস্ট্রার এবং অধ্যাপক, শিক্ষাবিদ এবং বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থা, বিশিষ্ট ব্যক্তিবর্গ এই কৃতিত্বের জন্য সিকিম প্রফেশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর রমেশ কুমার রাওয়াতকে অভিনন্দন জানিয়েছেন এবং তাকে কাজ করার জন্য উৎসাহিত করেছেন। সমাজের উন্নয়নের জন্য।

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন