ফের বড় পর্দায় সুশান্ত সিং রাজপুত! কীভাবে?

 পুনরায় মুক্তি পাচ্ছে এম এস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি

sushant sing rajput, sushant, film, mahendra sing dhoni, ms dhoni, ms dhoni the untold story, actor, actor's death, biopic, former captain, bollywood, bollywood news, entertainment, entertainment news

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ দুবছর পেরিয়ে গিয়েছে তবু এখনও দর্শকদের মন থেকে একটুও দূরে সরে যায়নি অভিনেতা ছবি। সেই অভিনেতার নাম সুশান্ত সিং রাজপুত। নিজের অভিনয়ের গুণে দর্শকদের মনে চিরকালের জন্য রয়ে গেছেন তিনি। ২০২০ সালের ১৪ই জুন তারিখটি ভারতীয় সিনেমায় একটি শোকের দিন হিসাবে পরিচিতি পাবে চিরকাল। এই দিনে মুম্বাই-এর ব্যান্দ্রার একটি অ্যাপার্টমেন্টে নিজের ফ্ল্যাট থেকে অভিনেতার নিথর দেহ রহস্যজনক ভাবে উদ্ধার হয়।
মৃত্যুর বছর দুয়েক পরে ফের একবার বড় পর্দায় দর্শকের সামনে আসতে চলেছেন সুশান্ত। তাঁর শেষ ছবি তাঁর মৃত্যুর পরে ওটিটি-তে মুক্তি পেয়েছিল। কিন্তু এইবার কোনো নতুন ছবি নয় বরং তাঁর ভীষণ জনপ্রিয় ছবি এম এস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি আরও একবার সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। চলতি মাসের ১২ তারিখে দেশজুড়ে ছবিটি আবার মুক্তি পাবে। এইবার হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষাতেও ছবিটি দেখা যাবে।
ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক, ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবনের বিভিন্ন ঘটনাবলী নিয়ে তৈরী তাঁর এই বায়োপিক প্রথমবার ২০১৬ সালে মুক্তি পায়। এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করে চূড়ান্ত সাফল্য পান অভিনেতা সুশান্ত। প্রসঙ্গত অভিনেতার মৃত্যু রহস্য আজও অধরা। তাঁর মৃত্যুর পরে আত্মহত্যা, হত্যা, পুলিশ কেস, সিবিআই, নেপোটিজম, ড্রাগ সহ বিভিন্ন ইস্যুতে সরগরম হয়ে ওঠে বলিউড। যদিও ঠিক কী কারণে দ্বিতীয়বার ছবিটি মুক্তি পাচ্ছে, পরিচালক, প্রযোজক, অভিনেতা সূত্রে তা জানা যায়নি। 

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন