নোবেল-কে লক্ষ্য করে জুতো! কেন? জানুন

 ফের বিতর্কে সারেগামাপা খ্যাত গায়ক

singer, saregamapa, noble, controversy, latest, Bangladesh
ছবি: ফেসবুক

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ মাত্র তিন বছর আগে ২০১৯-এ বাংলাদেশ থেকে এসে নিজের গানের জাদুতে সারেগামাপা বাংলার মঞ্চ এবং দুই দেশের দর্শক উভয়ের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন গায়ক মইনুল আহসান নোবেল। তবে খ্যাতির শিখরে কয়েকদিন থাকতে না থাকতেই ছন্দপতন। বেশ কিছুদিন ধরে বারবার বিভিন্ন বিতর্ক তৈরী করেছেন গায়ক। সম্প্রতি মদ্যপ অবস্থায় একটি অনুষ্ঠান মঞ্চে উঠে অভব্য আচরণ করায় দর্শকের তরফে গায়কের দিকে জুতো ছোঁড়া হয়।
সম্প্রতি বাংলাদেশের কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে শিল্পী হিসাবে উপস্থিত হয়েছিলেন নোবেল। সেখানেই মঞ্চ পাওয়ার পরে সম্পূর্ণ অপ্রকৃতিস্থ অবস্থায় অবভ্য আচরণ শুরু করেন গায়ক। বেসুরো গান, অসংলগ্ন আচরণ, অকারণ চিৎকার এমনকী মাইক্রোফোনের স্ট্যান্ড ভাঙার চেষ্টা করেন নোবেল মদ্যপ অবস্থায়। এরপরেই ক্ষিপ্ত দর্শকেরা তাঁর দিকে জুতো এবং আরও বিভিন্ন কিছু ছুঁড়তে থাকেন।
পরে আয়োজকরা নোবেলকে সরিয়ে নিয়ে যায় তবে গায়কের বিরুদ্ধে অত্যন্ত ক্ষুব্ধ হয় কলেজ কর্তৃপক্ষ। যদিও এই ঘটনায় গায়কের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় গায়কের বিরুদ্ধে নিজের বক্তব্য জানিয়েছেন নোবেলের স্ত্রী। প্রসঙ্গত এর আগে আরও বিভিন্ন বিতর্কের মাধ্যমে বারবার শিরোনামে এসেছেন মইনুল আহসান নোবেল।

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন