শিক্ষাক্ষেত্রে উদ্ভাবনী কাজে জোড়া সম্মান সিকিম প্রফেশনাল ইউনিভার্সিটির

Sikkim Professional University received “Innovation in Technology Pedagogy Award
নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ শিক্ষাক্ষেত্রে উদ্ভাবনী কাজের জন্য জোড়া সম্মানে ভূষিত হল সিকিম প্রফেশনাল ইউনিভার্সিটি। সম্প্রতি এই বিশ্ববিদ্যালয় "ইনোভেশন ইন টেকনোলজি পেডাগজি অ্যাওয়ার্ড" পেয়েছে। সেই সঙ্গে পেশাগত ও দক্ষতা শিক্ষায়  ২০২৩ সালের সিকিমের সেরা বেসরকারী বিশ্ববিদ্যালয় হিসাবেও পুরস্কৃত হয়েছে। 
SPU awarded with “Best Private University of Sikkim in Professional & Skill Education 2023”

সিকিম প্রফেশনাল ইউনিভার্সিটি ইতিপূর্বে শিক্ষাক্ষেত্রে একাডেমিক উৎকর্ষতা এবং উদ্ভাবনী কাজের জন্য ইন্ডিয়া বুক অফ রেকর্ডস অ্যাওয়ার্ডস, এশিয়া বুক অফ রেকর্ডস অ্যাওয়ার্ডস, ইন্টারন্যাশনাল লাইফ সেভার অ্যাওয়ার্ড- সহ একাধিক পুরস্কার অর্জন করেছে। এবার সেই তালিকায় যোগ হল ইনোভেশন ইন টেকনোলজি পেডাগজি অ্যাওয়ার্ড। দিল্লিতে বনসাল নিউজ আয়োজিত শিক্ষা পুরস্কার মেলা ২০২৩ অনুষ্ঠানে, উত্তর-পূর্ব ভারত তথা দেশের প্রযুক্তি শিক্ষাবিদ্যায় উদ্ভাবনের জন্য  সিকিম প্রফেশনাল ইউনিভার্সিটিকে এই পুরস্কার দেওয়া হয়। অন্যদিকে একাডেমিয়া-ইন্ডাস্ট্রি কনক্লেভ অ্যান্ড অ্যাওয়ার্ডস-২০২৩ অনুষ্ঠানে এই বিশ্ববিদ্যালয়কে পেশাগত ও দক্ষতা শিক্ষায় সিকিমের সেরা বেসরকারী বিশ্ববিদ্যালয় হিসাবে পুরস্কৃত করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের এই জোড়া সাফল্যে স্বাভাবিক ভাবেই খুশি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সিকিম প্রফেশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর জে.এ. আরুলচেলাকুমার, প্রো-ভাইস চ্যান্সেলর, প্রফেসর যশবন্ত সোখী, রেজিস্ট্রার, প্রফেসর রমেশ কুমার রাওয়াত, অধ্যক্ষ এবং ছাত্ররা এই পুরস্কার পেয়ে আনন্দ প্রকাশ করেছেন।

Sikkim Professional University received “Innovation in Technology Pedagogy Award

#Best_Private_University_of_Sikkim_SPU #Sikkim_Professional_University 

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন