বলিউডে বিয়ে!

জয়সলমিরে চার হাত এক হবে সিদ্ধার্থ-কিয়ারার


malhotra, kiara advani, bollywood news, bollywood actor, entertainment, entertainment news
ছবি: ফেসবুক

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ জোর গুঞ্জন চলছিল বহুদিন ধরে। বলিউড হোক বা খেলার দুনিয়া, একে একে বিয়ে সারছেন বিভিন্ন সেলেব জুটি। এইবার সেই একই পথে হাঁটতে চলেছেন হিন্দি সিনেমার ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানী। তাদের সম্পর্কের গল্প বলিউডে নতুন নয়। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন এই অভিনেতা জুটি, এমন খবরও প্রকাশ্যে ঘুরছিল বেশ কয়েকমাস ধরেই।
প্রথম থেকে অবশ্য নিজেদের সম্পর্ক বা বিয়ে কোনো কিছু নিয়েই মুখ খোলেননি সিদ্ধার্ত-কিয়ারা। করণ জোহারের শো কফি উইথ করণ-এর মঞ্চে গত বছর প্রথম বার নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন এই সেলেব জুটি। তারপর থেকেই দুজনে কবে বিয়ে করছেন সেই নিয়ে আলোচোনার শেষ ছিল না। অবশেষে সেইসব জল্পনার অবসান ঘটতে চলেছে।
বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে আসা খবর থেকে জানা যাচ্ছে যে চলতি বছরের ৬ই ফেব্রুয়ারী অবশেষে বিয়ে করবেন সিড-কিয়ারা। এমনকী জয়সলমিরের সূর্য প্রাসাদেই যে বিয়ের আসর বসবে এমন খবরও সামনে আসছে। বিয়ে উপলক্ষে সেজে উঠেছে প্রাসাদ। ৪ ও ৫ ফেব্রুয়ারি থেকেই বিয়ের আগের যাবতীয় আনুষ্ঠানগুলি শুরু হবে। বিশেষ জনপ্রিয় এই জুটির বিলাসবহুল বিয়ের নিমন্ত্রণে কোন কোন বিশেষ অতিথি উপস্থিত হন, সেটাই এখন দেখার।

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন